BREAKING NEWS পিক আপ ভ‍্যানের সাথে ট্রাকের সংঘর্ষ , জখম ৩ : দুর্ঘটনা ৬০ নম্বর জাতীয় সড়কে

20th July 2020 11:08 am বাঁকুড়া
BREAKING NEWS  পিক আপ ভ‍্যানের সাথে ট্রাকের সংঘর্ষ , জখম ৩ : দুর্ঘটনা ৬০ নম্বর জাতীয় সড়কে


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :  পথ দুর্ঘটনায় আহত ৩ জন । ঘটনা বাঁকুড়া রানীগঞ্জ ৬০ নম্বর জাতীয় সড়কের উপর হেবির মোড়ের কাছে ।  পিকআপ ভ্যান ও লরির মুখোমুখি সংঘর্ষ । জানা গেছে ,  বাঁকুড়া থেকে রানীগঞ্জ দিকে যাওয়া একটি লরি এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে ধাক্কা মারে পিকআপ ভ্যানে। এক ই সময়  পিছন দিক থেকে আসা আরো দুটি লরি ধাক্কা মারে ওই পিক আপভ্যান টিকে। ঘটনায় এক সাইকেল আরোহী সহ ৩ জন গুরুতর আহত। ঘটনার খবর পেয়ে আসেন বাঁকুড়া সদর থানার পুলিশ । এলাকার মানুষ এর  সহযোগিতায় আহতদের উদ্ধার করে বাঁকুড়া মেডিক্যালে পাঠায়। ঘটনার জেরে বেশ কিছুক্ষণ অবরুদ্ধ হয়ে পরে বাঁকুড়া রানীগঞ্জ ৬০ নম্বর জাতীয় সড়ক।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।